Kalkini-Book-Utsob

কালকিনি, বাংলারশিক্ষা:
বুধবার দুপুরে কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজ মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বই বিতরণ উৎসব উদ্ধোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, এমপি।

কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের এমপি তাহমিনা সিদ্দিকী, কালকিনি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম ও মহিলা ভাইস চেয়ারম্যান আরিফা আক্তার বিথি, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. শহিদুল ইসলাম। এছাড়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার মো. শহিদুল ইসলাম, কালকিনি পৌর শাখার সভাপতি এডভোকেট আবুল বাশার, মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিজামউদ্দিন ঢালী, সৈয়দ আবুল হোসেন একাডেমির প্রধান শিক্ষক বি.এম. হেমায়েত হোসেন, সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খলিলুর রহমান প্রমূখ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহাবুবর রহমান।

অনুষ্ঠানে কালকিনি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় কালকিনি উপজেলায় ৬৬ হাজার বই বিতরণ করা হয়। অনুষ্ঠানটি আয়োজন করে কালকিনি উপজেলা প্রশাসন, উপজেলা শিক্ষা অফিস ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস যৌথভাবে।

এছাড়া মাদারীপুরের চারটি উপজেলায় বই উৎসব পালিত হয়।