Mabobbondhon-for-Teacher

বাংলারশিক্ষা:
মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা তানজিমা খানম হত্যার বিচারের দাবী মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। সোমবার বেলা ১২টার দিকে স্কুল মাঠে মানববন্ধন করেছে শিক্ষার্থী, শিক্ষক ও এলাকাবাসী।

মানববন্ধনে অভিযোগ করা হয়, পূর্বশত্রুতার জের ধরে গত ২৩ ডিসেম্বর চরমুগরিয়া এলকায় ট্রলি চাপা দিয়ে ঘটমাঝি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তানজিনা খানমকে হত্যা করা হয়। উক্ত ঘটনা নিয়ে পরে আসাদুল হাওলাদার ও শহিদুল ইসলামকে আসামী করে হত্যা মামলা হয়। অভিযুক্তদের বিচারের দাবিতে মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধনে তিনটি স্কুলের শিক্ষার্থীরা ঐক্যবদ্ধ হয়ে বিচারের দাবি জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন ঘটমাঝি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল হোসেন, দলিল উদ্দিন খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুর রহমান, স্কুলের সহ-সভাপতি নুরুজ্জামান মোল্লা, স্থানীয় সমাজসেবক রশিদ সিং প্রমুখ।

এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল হোসেন জানান, শিক্ষিকা তানজিমাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। যে ট্রলি দিয়ে চাপা দেয়া হয়েছে সেই গাড়ির বৈধ কোন কাগজপত্র নেই। ড্রাইভিং লাইসেন্স ছাড়াই চালক ছিলেন। এদের কঠোর শাস্তির দাবি করছি।