বাংলারশিক্ষা ন্যাশনাল ডেক্স:

একাদশে খুব শিগগিরই ভর্তি শুরু করতে পারবো মনে হয়। করোনার মধ্যেই তো এসএসসি ও সমমানের পরীক্ষার ফল দিতে পারলাম। এখন সামনে তাদের কলেজে ভর্তির বিষয়। উচ্চ মাধ্যমিকের পরীক্ষার জন্য আরো অপেক্ষা করতে হবে হয়তো। কিন্তু ভর্তি যেহেতু অনলাইনে করা যায় সেহেতু খুব শিগগিরই ভর্তি প্রক্রিয়া শুরু করতে পারবো বলে মনে হয়। এসব কথা বলেছেন শিক্ষামন্ত্রী ডা: দীপু মনি।

বাংলাদেশ আওয়ামী লীগের উদ্যোগে করোনাকালীন সংকট নিয়ে বিশেষ ওয়েবিনার ‘বিয়ন্ড দ্য প্যানডেমিক’-এর  অষ্টম পর্বে  বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।.আজ ৩০ জুন রাতে এটি অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলী ফরহাদের পরিচালনায় এতে আলোচক হিসেবে ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর।

অনুষ্ঠানটি সরাসরি প্রচারিত হয় আওয়ামী লীগের অফিশিয়াল ফেসবুক পেজ এবং অফিশিয়াল ইউটিউব চ্যানেলে। একই সঙ্গে অনুষ্ঠানটি সম্প্রচার করা হয় বিজয় টিভির পর্দায়। ইত্তেফাক, ভোরের কাগজ ও দৈনিক শিক্ষার ফেসবুজ পেজ থেকেও প্রচার করা হয়।

অনুষ্ঠানে দর্শকেরা সরাসরি প্রশ্ন করতে পারবেন। এছাড়াও অনুষ্ঠানের আগে দলের ফেসবুক পেজের পোস্টেও প্রশ্ন করার সুযোগ ছিলো।

সৌজন্যে: দৈনিকশিক্ষাডটকম