বাংলারশিক্ষাঃ

মাদারীপুরে গত ২৪ ঘন্টায় (৯ জুলাই) নতুন করে ৩০ জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সদর ১৫, কালকিনি ৩, রাজৈর ৯ এবং শিবচরে ৩ জন। এছাড়া মৃত সংখ্যা একজন বেড়ে জেলায় মোট মৃত সংখ্যা দাঁড়িয়েছে ১৪ জন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত জেলায় করোনা ভাইরাস আক্রান্ত শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৯২৬ জন। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৬০২ জন।

মাদারীপুর স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, মাদারীপুরে গত ২৪ ঘন্টায় (৯ জুলাই) নতুন করে ৩০ জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সদর ১৫, কালকিনি ৩, রাজৈর ৯ এবং শিবচরে ৩ জন।

এছাড়া মৃত সংখ্যা একজন বেড়ে জেলায় মোট মৃত সংখ্যা দাঁড়িয়েছে ১৪ জন। গত ৫ জুলাই শিবচর স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা প্রদান করে এবং ৬ জুলাই বাড়িতে মারা যান।

জেলায় করোনা ভাইরাস আক্রান্ত শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৯২৬ জন। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৬৮ জন। এ নিয়ে মোট সুস্থ হয়েছেন ৬০২ জন।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, নতুন ১৫০টি নমুনা পরীক্ষার ফলাফল প্রাপ্ত হয়েছে এবং গত ২৪ ঘন্টায় নমুনা প্রেরণ করা হয়েছে ১৫১টি। জেলায় মোট নমুনা প্রেরণ করা হয়েছে ৬৪৬৭টি এবং মোট ফলাফল প্রাপ্ত হয়েছে ৬৩১৬টি। চিকিৎসাধীন রয়েছেন ২৮১জন।

নতুন শনাক্তদের আইসোলেশনে পাঠানো প্রক্রিয়াধীন। গত ৫ ও ৬ জুলাই তারিখের সংগ্রহকৃত নমুনার ফলাফল আজ প্রাপ্ত হয়েছে।

স্বাস্থ্য বিভাগ মতে, জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্তের সংখ্যা ৯২৬ জন। এর মধ্যে সদর উপজেলায় ৩৪২ জন, শিবচর উপজেলায় ১৪৬ জন, রাজৈর উপজেলায় ২৭৮ জন এবং কালকিনি উপজেলায় ১৬০ জন।