Corona_Madaripur_Updateবাংলারশিক্ষা:
মাদারীপুরে গত ২৪ ঘন্টায় (১১ জুলাই) নতুন করে ২৫ জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সদর ১৪, কালকিনি ৩, রাজৈর ৫ এবং শিবচরে ৩ জন। এছাড়া গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৩ জন। এ নিয়ে মোট সুস্থ ৬০৮ জন। এ রিপোর্ট লেখা পর্যন্ত জেলায় করোনা ভাইরাস আক্রান্ত শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৯৫১ জন।

মাদারীপুর স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, মাদারীপুরে গত ২৪ ঘন্টায় (১১ জুলাই) নতুন করে ২৫ জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সদর ১৪, কালকিনি ৩, রাজৈর ৫ এবং শিবচরে ৩ জন। এছাড়া গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৩ জন। এ নিয়ে মোট সুস্থ ৬০৮ জন। জেলায় করোনা ভাইরাস আক্রান্ত শনাক্তের সংখ্যা ৯৫১ জন।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, নতুন ১৫১টি নমুনা পরীার ফলাফল প্রাপ্ত হয়েছে এবং গত ২৪ ঘন্টায় নমুনা প্রেরণ করা হয়েছে ১০৭টি। জেলায় মোট নমুনা প্রেরণ করা হয়েছে ৬৫৭৪টি এবং মোট ফলাফল প্রাপ্ত হয়েছে ৬৪৬৭টি। চিকিৎসাধীন রয়েছেন ৩০৩ জন।

নতুন শনাক্তদের আইসোলেশনে পাঠানো প্রক্রিয়াধীন। গত ৭ ও ৮ জুলাই তারিখের সংগ্রহকৃত নমুনার ফলাফল আজ প্রাপ্ত হয়েছে।

স্বাস্থ্য বিভাগ মতে, জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্তের সংখ্যা ৯৫১ জন। এর মধ্যে সদর উপজেলায় ৩৫৬ জন, শিবচর উপজেলায় ১৫৪ জন, রাজৈর উপজেলায় ২৭৮ জন এবং কালকিনি উপজেলায় ১৬৩ জন।