শিবচর, বাংলারশিক্ষা:
বিএনপি সব সময় চায় ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতা দখল করতে। তাই আপনাদেরকে মনে রাখতে হবে যে মানুষ আপনাদের উপকার করবে, যে নেত্রী বিপদে আপনাদের পাশে থাকবে আপনাদেরও সেইভাবে জননেত্রী শেখ হাসিনার পাশে থাকতে হবে।’ সোমবার (২৭ জুলাই) মাদারীপুরের শিবচরের বন্যা ও নদী ভাঙ্গন কবলিত চরাঞ্চল চরজানাজাত ইউনিয়নে বন্যা ও নদী ভাঙ্গন আক্রান্তদের মাঝে ত্রান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী, এমপি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘গত মার্চ মাস থেকে আমরা করোনা, বন্যা ও নদী ভাঙ্গন মোকাবেলা করছি। মানুষের পাশে দাঁড়িয়েছি। এই পাঁচ মাসে আওয়ামীলীগ ছাড়া অন্য দলের নেতাকর্মী কি আপনাদের পাশে দেখেছেন কখনো ? কেউ আসেনি। আজকে বিএনপি নেত্রী খালেদা জিয়া যদি জেলে থাকতো তাহলে তিনি বলতে পারতেন আমিতো জেলে কি করে করোনা, বন্যা ও নদী ভাঙ্গনে মানুষের পাশে আমি যাবো? এখনো তিনি জেলে না, তিনি তো তার বাসায় আছেন। একবারও কি তিনি করোনা, বন্যা অথবা নদী ভাঙ্গনে ঘর থেকে বের হননি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান, জেলা আওয়ামীলীগ সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সহ-সভাপতি মুনির চৌধুরী, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান বিএম আতাউর রহমান আতাহার, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আ. লতিফ মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম প্রমূখ।