Corona_Madaripur_Updateবাংলারশিক্ষা:
মাদারীপুরে গত ২৪ ঘন্টায় (২৮ জুলাই) নতুন করে ৯ জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সদর উপজেলায় ৫ জন, শিবচর ৩ এবং কালকিনি ১ জন। এছাড়া সুস্থ হয়েছেন ৪৩ জন। এ রিপোর্ট লেখা পর্যন্ত জেলায় করোনা ভাইরাস আক্রান্ত শনাক্তের সংখ্যা ১১৪৮ জন। মোট সুস্থ হয়েছেন ৮৬৩ জন।

স্বাস্থ্য বিভাগ আরও জানায়, মাদারীপুরে গত ২৪ ঘন্টায় (২৮ জুলাই) নতুন করে ৯ জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সদর উপজেলায় ৫ জন, শিবচর ৩ এবং কালকিনি ১ জন। এছাড়া সুস্থ হয়েছেন ৪৩ জন। এ পর্যন্ত জেলায় করোনা ভাইরাস আক্রান্ত শনাক্তের সংখ্যা ১১৪৮ জন। মোট সুস্থ হয়েছেন ৮৬৩ জন।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, জেলায় সর্বশেষ ফলাফল প্রাপ্ত হয়েছে ৫৮টি এবং নমুনা প্রেরণ করা হয়েছে ১৪২টি। জেলায় মোট নমুনা প্রেরণ করা হয়েছে ৭৫৭৭টি এবং মোট ফলাফল প্রাপ্ত হয়েছে ৭৪৩৫টি। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ২৬৮ জন। এছাড়া আক্রান্তদের মধ্যে মৃত্যুবরণ করেছেন ১৭ জন। নতুন শনাক্তদের আইসোলেশনে নেওয়া প্রক্রিয়াধীন। গত ২৩ ও ২৪ জুলাই তারিখের সংগ্রহকৃত নমুনার ফলাফল আজ প্রাপ্ত হয়েছে।

স্বাস্থ্য বিভাগ মতে, জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্তের সংখ্যা ১১৪৮ জন। এর মধ্যে সদর উপজেলায় ৪৬৫ জন, শিবচর উপজেলায় ১৮৫ জন, রাজৈর উপজেলায় ৩১৪ জন এবং কালকিনি উপজেলায় ১৮৪ জন।