বাংলারশিক্ষাঃ

মাদারীপুরে গত ২৪ ঘন্টায় (২ জুলাই) নতুন করে ১৮ জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সদর উপজেলায় ৯ জন, শিবচর ৪, রাজৈর ৩ এবং কালকিনি ২ জন। এ রিপোর্ট লেখা পর্যন্ত জেলায় করোনা ভাইরাস আক্রান্ত শনাক্তের সংখ্যা ১২১২ জন।

স্বাস্থ্য বিভাগ আরও জানায়, মাদারীপুরে গত ২৪ ঘন্টায় (২ জুলাই) নতুন করে ১৮ জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সদর উপজেলায় ৯ জন, শিবচর ৪, রাজৈর ৩ এবং কালকিনি ২ জন। জেলায় করোনা ভাইরাস আক্রান্ত শনাক্তের সংখ্যা ১২১২ জন।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, জেলায় সর্বশেষ ফলাফল প্রাপ্ত হয়েছে ৯৫টি এবং নমুনা প্রেরণ করা হয়েছে ৯৫টি। জেলায় মোট নমুনা প্রেরণ করা হয়েছে ৭৭৭৩টি এবং মোট ফলাফল প্রাপ্ত হয়েছে ৭৭৭৩ টি। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ২৩৫ জন। এছাড়া আক্রান্তদের মধ্যে মৃত্যুবরণ করেছেন ১৭ জন। নতুন শনাক্তদের আইসোলেশনে নেওয়া প্রক্রিয়াধীন। গত ২৯ ও ৩০ জুলাই তারিখের সংগ্রহকৃত নমুনার ফলাফল আজ প্রাপ্ত হয়েছে।

স্বাস্থ্য বিভাগ মতে, জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্তের সংখ্যা ১২১২ জন। এর মধ্যে সদর উপজেলায় ৫১৩ জন, শিবচর উপজেলায় ১৯৩ জন, রাজৈর উপজেলায় ৩১৮ জন এবং কালকিনি উপজেলায় ১৮৮ জন।