শিবচর, বাংলারশিক্ষা:
বৃহস্পতিবার বিকেলে ঢাকা-খুলনা এক্সপ্রেস হাইওয়ের মাদারীপুরের শিবচরের বন্দরখোলা চৌরাস্তা এলাকায় ভুল লেন ব্যবহার করে চলাচলকারী একটি প্রাইভেটকার চাপায় এক স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। পুলিশ ঘাতক গাড়িটি আটক করলেও চালক পালিয়েছে। নিহত শিক্ষার্থীর পরিবারে চলছে শোকের মাতম।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে উপজেলার সন্নাসীরচর ইউনিয়নের পাটকান্দি গ্রামের চাঁনমিয়ার মেয়ে ৪২নং পূর্ব সন্নাসীরচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী খাদিজা (৭) নিজেদের পালিত ছাগলের জন্য ঘাস আনতে ঢাকা-খুলনা এক্সপ্রেস হাইওয়ে পার হয়ে মাঠে যাচ্ছিল। এ সময় ভাঙ্গা থেকে আসা একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-চ-৫১-৭৩০১) এক্সপ্রেসওয়ের ভুল লেন ব্যবহার করে কাঁঠালবাড়ি ঘাটের দিক আসছিল। ওই স্কুল ছাত্রী শিশুটি শিবচরের বন্দরখোলা চৌরাস্তা এলাকায় আসলে ভুলে লেন ব্যবহারকারী প্রাইভেটকারটি তাকে চাপা দেয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে পাঁচ্চর রয়েল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘাতক গাড়িটি আটক করেছে। তবে চালক পালিয়ে গেছে।

শিবচর হাইওয়ে থানার এসআই এম. আশরাফুল আলম বলেন, মহাসড়ক পারাপার হওয়ার সময় প্রাইভেটকার চাপায় এক শিশু নিহত হয়েছে। ঘাতক গাড়িটি ঘটনাস্থলের পাশেই রেখে চালক পালিয়েছে। আমরা গাড়িটি আটক করে রেখেছি।