বাংলারশিক্ষা:
মাদারীপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ক্যাডেট কোর (বিএনসিসি) সুন্দরবন রেজিমেন্ট সেবা কার্যক্রম ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩০ ডিসেম্বর) সকাল ১১টায় মাদারীপুর সরকারি কলেজ মাঠ থেকে একটি বর্ণ্যাঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এসময় করোনা ও ডেঙ্গু প্রতিরোধে বিভিন্ন শ্লোগান ও মাস্কবিহীন মানুষদের মধ্যে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

র‌্যালী শেষে মাদারীপুর সরকারি কলেজে মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. রহিমা খাতুন। মাদারীপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর রেবতী মোহন সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট ওবাদুর রহমান খান, মাদারীপুর পৌরসভার মেয়র মো. খালিদ হোসেন ইয়াদ। এসময় মাদারীপুর সরকারি কলেজের পিইউও কামাল হোসেন, সরকারি রাজৈর ডিগ্রি কলেজের পিইউও প্রণব মজুমদার, কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের পিইউও জহিরুল আলম (ডালিম) ও ইউনাইটেড সরকারি ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের পিইউও সুমন মিয়া প্রমূখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অংশগ্রহন করে মাদারীপুর সরকারি কলেজ, কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজ, সরকারি রাজৈর ডিগ্রি কলেজ ও ইউনাইটেড ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয় বিএনসিসি প্লাটুন।