Adv-Mina-copy
এডভোকেট এ.বি.এম. নজরুল ইসলাম মিনা

বাংলারশিক্ষা:
মাদারীপুরের বঙ্গবন্ধু ল’ কলেজের অধ্যক্ষ এ.বি.এম. নজরুল ইসলাম মিনাকে ঢাকার অনন্যা সোস্যাল ফাউন্ডেশন কর্তৃক জ্ঞানতাপষ ড. মুহম্মদ শহীদুল্লাহ গোল্ডেন এ্যাওয়ার্ড-২০১৯ প্রদানের জন্য মনোনয়ন করা হয়েছে।

অনন্যা সোস্যাল ফাউন্ডেশনের জুরি বোর্ডের চুড়ান্ত সিদ্ধান্তের অনুকূলে অধ্যক্ষ এ.বি.এম. নজরুল ইসলাম মিনাকে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ জ্ঞানতাপষ ড. মুহম্মদ শহীদুল্লাহ গোল্ডেন এ্যাওয়ার্ড-২০১৯ ও সনদ প্রদান করা হবে।

অনন্যা সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে আগামী ৩১ জুলাই ঢাকায় শাহবাগের কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরী ভিআইপি সেমিনার হলে আয়োজিত ‘‘সুস্থ সংস্কৃতি চর্চার মাধ্যমে সন্ত্রাস ও মাদক মুক্ত দেশ গড়তে শিক্ষক ও নাগরিক সমাজের ভূমিকা’’ শীর্ষক এক আলোচনা সভার অনুষ্ঠানের মাধ্যমে এ জ্ঞানতাপষ ড. মুহম্মদ শহীদুল্লাহ গোল্ডেন এ্যাওয়ার্ড-২০১৯ ও সনদ প্রদান করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা মন্ত্রী পরিষদের একজন মন্ত্রীর এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ভাষাসৈনিক রেজাউল করিম ও অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন। অনুষ্ঠানটির সভাপতিত্ব করবেন বিচারপতি সিকদার মকবুল হক।

মাদারীপুরের বঙ্গবন্ধু ল’ কলেজের অধ্যক্ষ এ.বি.এম. নজরুল ইসলাম মিনা এর আগে মাদারীপুর জেলার পাবলিক প্রসিকিউটর হিসেবে দুই মেয়াদে ১০ বছর দায়িত্ব পালন করেন।